Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে বৃহস্পতিবার ৫ জনের মৃত্যু, ৯৪ জনের করোনা শনাক্ত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১১:২৫ পিএম

শুক্রবার (১৩ আগষ্ট) কক্সবাজারে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে এবং নতুন শনাক্ত হয়েছে ৯৪ জন। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৫৬৪ জনের নমুনা টেস্ট করে ৯৪ জনের টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া গেছে। বাকী ৪৭০ জনের নমুনা টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে। কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে বৃহস্পতিবার (১২ আগষ্ট) একদিনে কক্সবাজার জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫জনের। এ নিয়ে জেলায় করোনাতে মোট মৃত্যুবরণ করেছে ২৩১ জন। এদিন সুস্থতার তুলনায় মৃত্যুর হার শতকরা ১′৩৭ ভাগ।

কক্সবাজার মেডিকেল কলেজের (পিসিআর) ল্যাবে আজ শনাক্ত হওয়া ৫৪ জন করোনা রোগীর মধ্যে ৯ জন আগে আক্রান্ত হওয়া রোগীর ফলোআপ টেস্ট রিপোর্ট। নতুন শনাক্ত হওয়া ৮৫ জনের মধ্যে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার রোগী ৩ জন। অবশিষ্ট ৮২ জন সকলেই কক্সবাজারের রোগী।

১০ জন রোহিঙ্গা শরণার্থী। এছাড়া সদর উপজেলায় ৪ জন, উখিয়া ৩০ জন, টেকনাফ উপজেলায় ১৮ জন চকরিয়া উপজেলায় উপজেলায় ৯ জন, পেকুয়া ৫ জন, কুতুবদিয়া উপজেলায় ২ জন এবং মহেশখালী উপজেলার ৪ রোগী রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ