Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফেনী সদর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ফেনীর রাজনৈতিক অঙ্গণের পরিচিতমুখ, আ.লীগের নির্বাহী কমিটির সদস্য, জেলা আ.লীগের সাবেক সভাপতি, সদর উপজেলা চেয়ারম্যান, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম (৮২) গতকাল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা যায়, গত বৃহস্পতিবার হঠাৎ এ প্রবীন নেতার শরীর খারাপ হয়ে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ফেনী ন্যাশনাল হার্টফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকের পরামর্শে গতকাল শুক্রবার সকালে বাসায় ফিরে যান। জুমার নামাজের পূর্বে তাঁর পুনরায় শ্বাসকষ্ট শুরু হলে তাকে সিলিন্ডার অক্সিজেন সাপোর্ট দেয়া হয়। দুপুর আড়াইটার দিকে তিনি নিজ বাসায় শেষ নিঃশাস ত্যাগ করেন।
তাঁর মৃত্যুতে ফেনী আ.লীগসহ তৃণমুল সংগঠনের নেতাকর্মীদের মাঝে নেমে আসে শোকের ছায়া। এদিকে দলের এই প্রবীণ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী ও ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল-হাসান। তারা মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আজ শনিবার সকাল ১১টায় ফেনীর মিজান ময়দানে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ