Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে জমি নিয়ে বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, আহত ১২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৪:৫৯ পিএম

রাজশাহী চারঘাটের পশ্চিম ভাটপাড়া এলাকায় শুক্রবার সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই মতিউর রহমান (৬২) নিহত হয়েছেন। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার পশ্চিম ভাটপাড়া এলাকার মৃত জলিলের ছেলে। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে দুই ভাইসহ বেশ কয়েকজন আহত হয়। আহত অবস্থায় ছোট ভাই মতিউর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। তারপরও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই রুহুল আমিন বলেন, চারঘাট থেকে আহত অবস্থায় হাসপাতালে একজন আসার পথে রাস্তায় মৃত্যু হয়েছে। হাসপাতালে নিয়ে আসার পরও চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ