Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদরাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান সমূহ খুলে দিন

ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৫:৫৩ পিএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব ও মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল করিম খান আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে দেশের ইউনিভার্সিটি, কলেজ, স্কুল, কওমি-সরকারি মাদরাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান সমূহ খুলে দেয়ার আহ্বান জানিয়েছেন।

নেতৃদ্বয় এক বিবৃতিতে বলেন, লকডাউন প্রত্যাহার করা হয়েছে। দীর্ঘ দিন সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখায় জাতির অপূরণীয় ক্ষতি হচ্ছে। দেশের যুব ছাত্র ও যুব সমাজ হতাশায় ভুগছেন এবং দীর্ঘ দিন স্কুল, কলেজ মাদরাসা বন্ধ থাকায় মানসিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন। স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান অনতিবিলম্বে চালু করে দেশের মেডিকেল কলেজ, চিকিৎসা বিভাগের ডাক্তার, নার্স এবং মেডিকেল ছাত্রদের সমন্বয়ে মেডিকেল টিম গঠন করে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে করোনা টিকা জরুরিভিত্তিতে প্রদান করা সম্ভব। দেশ ও জাতির কল্যাণে কালবিলম্ব না করে সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য নেতৃদ্বয় সরকারের প্রতি জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ঐক্যজোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ