Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কপোতাক্ষে ভেসে আসা লাশটির পরিচয় ১৪ দিনেও জানা যায়নি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১১:২৩ পিএম

গত ২৮ জুলাই খুলনার পাইকগাছা উপজেলায় কপোতাক্ষ নদ থেকে বস্তাবন্দী এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। ১৪ দিন অতিবাহিত হলেও মৃত ব্যক্তির পরিচয় উদঘাটন করা সম্ভব হয়নি। বেওয়ারিশ হিসেবে লাশটি ওই দিন দাফন করেছে আঞ্জুমানে মফিদুল ইসলাম।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, ২৮ জুলাই বুধবার দুপুরে উপজেলার হরিঢালী ইউনিয়নের রামনাথপুর গ্রামে কপোতাক্ষ নদের পাড়ে লাশটি ভেসে আসে। ওই দিন দুপুরে স্থানীয়রা লাশটি দেখে পুলিশকে খবর দেয়। প্রাথমিক ভাবে ধারণা করা হয়, দু তিন দিন আগে হত্যার পর আনুমানিক ৩৫ বছরের ওই ব্যক্তির লাশ বস্তায় ইট বেঁধে নদীতে ফেলে দেয়া হয়। নিহতের পরনে ছিল খয়েরী রং এর লুঙ্গি। স্থানীয় ভাবে খোঁজ খবর করে পরিচয় না পাওয়ায় লাশটি আঞ্জুমানে মফিদুল ইসলাম প্রশাসনের অনুমতি নিয়ে দাফন করে। দাফনের আগে প্রয়োজনীয় ফরেনসিক আলামত সংগ্রহ করা হয়েছে। ডিএনএ টেস্ট সম্পন্ন হয়েছে। দু সপ্তাহ হয়েছে কিন্তু লাশটির কোন পরিচয় এ পর্যন্ত পাওয়া যায়নি। দেশের সকল থানায় বেতার ম্যাসেজ পাঠানো হয়েছে। মৃতদেহের আলামত গুলোর সাথে কারো নিখোঁজ স্বজন বা পরিচিতের সামঞ্জস্য পেলে পাইকগাছা থানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ