Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার খালিয়াজুরীতে ইজিবাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৭:০৩ পিএম

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের মেন্দীপুর গ্রামে মঙ্গলবার বিকেলে ইজিবাইকের (ব্যাটারি চালিত অটোরিকশা) ধাক্কায় অনু আক্তার রেজিয়া (৬৫) নামের এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মেন্দীপুর গ্রামের আবদুল মজিদের স্ত্রী অনু আক্তার রেজিয়া মঙ্গলবার বিকালে নিজ বাড়ির সামনে রাস্তা পারহচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা লাগলে তিনি গুরুতর আহত হন। আশপাশের লোকজন আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক রেজিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ইজিবাইক চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ