Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরের জামিরারচরে ৭ আগষ্ট শনিবার বিকালে পিকআপ ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এ সময় অপর তিন যাত্রী গুরুতর আহত হয়েছে।

জানা যায়, ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কাপাসিয়া সদরের জামিরারচর এলাকায় শনিবার বিকেলে কাপাসিয়া থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপের সাথে কিশোরগঞ্জের কটিয়াদী গামী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বকুল আক্তার (৩৮) নামে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। সে গাজীপুর সদর মেট্রো থানার খালিশা ভর্তা গ্রামের দুলাল সরকারের স্ত্রী। গুরুতর আহত অবস্থায় অপর যাত্রী ছানাউল্লাহকে (৪০) কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার বাগবের গ্রামের আব্দুল কাদের মিন্টুর ছেলে। আহত অপর তিন যাত্রী রাজিয়া (৩৫) এবং তার ছেলে জুনাইদ মিয়া (১২) ও মেয়ে নুসরাত (০১) কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তারা কটিয়াদীর গনেরগাঁও গ্রামের মুর্শিদের স্ত্রী ও সন্তান।

এ বিষয়ে কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খাঁন জানান, নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ