Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১১:৩৩ এএম

টলিউডের মোস্ট টকড জুটির মধ্যে প্রায় প্রথম সারিতেই আসে অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেনের নাম। বেশ কিছু বছর ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপাও নেই। তবু, বিয়েটা কেন করছেন না এই তারকা জুটি, তা নিয়ে অভিযোগ ছিল ভক্ত-অনুরাগীদের মনে। অবশেষে বিয়ে করছেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। এমনি গুঞ্জনে উত্তাল হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়ায়। হঠাৎ এমন খবরের কারণ আসলে অভিনেতার একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট। ইতিমধ্যেই অঙ্কুশকে শুভেচ্ছা জানানোর পালা শুরু হয়ে গিয়েছে।

শুক্রবার (৬ আগষ্ট) নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে অঙ্কুশ লেখেন, ‘শেষমেষ এতদিন পর সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘স্বপ্নপূরণ’। কিন্তু এই ‘সে’টা কে তা ঝেড়ে কাশেননি অঙ্কুশ। বরং তার বক্তব্য, পোস্টটি তিনি এমনি এমনিই দিয়েছেন। বিয়ে নিয়ে কোনো কথাই বলেননি।

তবে নেটিজেনরা কিন্তু কোনো কথাই শুনতে চাননি। অঙ্কুশের পোস্টের কমেন্ট বক্স ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন বিয়েটা কবে? এদিকে সেখানেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য টলি তারকারা। সঙ্গে কমেন্ট করতে দেখা গেল ঐন্দ্রিলাকেও। একটা লম্বা ‘ইয়ে…....’ লিখে নিজের খুশি জাহির করেছেন। তবে কোনো কমেন্টেরই কোনো উত্তর দেননি অঙ্কুশ।

এর আগে এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছিলেন, করোনা না থাকলে চলতি বছরের ডিসেম্বরেই বিয়ে করতেন তারা। তবে এখন সবই পেছাতে হয়েছে। সে বিষয়ে প্রশ্ন করা হলে অঙ্কুশ বলেন, “ডিসেম্বরে যখন কথা ছিল তখন তো হতেই পারে।”

প্রসঙ্গত, দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। গত বছর লকডাউন থেকেই দুজনে একসঙ্গে রয়েছেন বলে শোনা যায়। অতি সম্প্রতি নিজেদের নতুন ফ্ল‍্যাটেও থাকতে শুরু করে দিয়েছেন তাঁরা। টলিউডের এই জুটির বিয়ের খবর নিয়ে কৌতূহলের অন্ত নেই নেটিজেনদের মধ্যে। তাই এই ইঙ্গিতে যে নেটনাগরিকদের উত্তেজনা বাড়বে তা বলা বাহুল্য। এখন অপেক্ষা অঙ্কুশের সরাসরি সুখবর দেওয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ