Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বার্সেলোনা ছাড়তেই হলো মেসিকে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:৩৮ এএম | আপডেট : ১২:৪৩ এএম, ৬ আগস্ট, ২০২১

হঠাৎই যেন পরিস্থিতি পুরো ১৮০ ডিগ্রি বদলে গেল! বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি নবায়ন করতে বেতন অর্ধেক কমিয়ে নিচ্ছেন মেসি - এমন খবর কদিন আগেই নিশ্চিত করে জানিয়েছিল ইউরোপের প্রায় সংবাদমাধ্যম। কিন্তু বার্সেলোনার আর্থিক অবস্থার জটিলতার কারণে চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হচ্ছিল না।

সেই আর্থিক জটিলতাই শেষ পর্যন্ত শেষ টেনে দিল মেসি আর বার্সার সম্পর্কের। নানারকম বাধার কারণে ক্লাবের ইতিহাসে সেরা খেলোয়াড়কে নতুন চুক্তিতে ফেরাতে পারল না বার্সেলোনা। ক্লাবের ওয়েবসাইটে একটু আগে দেওয়া বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি।

বার্সা আনুষ্ঠানিকভাবে বৃহস্পতিবার বাংলাদেশ সময় মধ্যরাতের বিবৃতিতে জানিয়ে দিয়েছে তা, ‘বার্সা এবং লিও মেসির মধ্যে সম্মতি এবং দুই পক্ষের মধ্যে আজ চুক্তি স্বাক্ষর করার পরিষ্কার ইচ্ছা থাকা সত্ত্বেও (স্প্যানিশ লা লিগার নিয়মে আরোপ করা) আর্থিক ও কাঠামোগত প্রতিবন্ধকতার কারণে দুই পক্ষের এই সম্মতিকে আনুষ্ঠানিক রূপ দেওয়া সম্ভব হচ্ছে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউরোপিয়ান ফুটবল

৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ