Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কোভিডের থাবায় নেই গ্রিস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

দলের পাঁচ সদস্যের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। এই কারণে টোকিও অলিম্পিকসের আর্টিস্টিক সুইমিং প্রতিযোগিতা থেকে নিজেদের সরিয়ে নিয়েছে গ্রিস। দলের বাকি সাত সদস্য এসেছিলেন তাদের সংস্পর্শে। ফলে দলের সবাইকে অলিম্পিক ভিলেজ ছেড়ে আলাদা জায়গায় আইসোলেশনে থাকতে হবে।
ভিলেজে প্রবেশের প্রথম দিন থেকেই এই গ্রিক দল অলিম্পিকে অংশ নেওয়া দলের অন্য সদস্যদের সংস্পর্শে আসেনি বলে দেশটির অলিম্পিক কমিটির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে। আয়োজকদের পক্ষ থেকে গতপরশু নতুন ১৮ জনের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার কথা জানানো হয়েছিল। গত ১ জুলাই থেকে এ পর্যন্ত প্রতিযোগিতায় অংশ নিতে আসা ২৯৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলো।
কোভিড-১৯ মহামারীর কারণে প্রায় দর্শকবিহীন গ্যালারিতে হচ্ছে বিশ্ব ক্রীড়াঙ্গনের সবচেয়ে বড় আসর অলিম্পিকস। টোকিওতে পৌঁছানোর পর কড়া নিয়মকানুনের মধ্যে থাকতে হচ্ছে সকল অ্যাথলেটদের। করোনাভাইরাসের রেকর্ড সংক্রমণের সঙ্গে লড়ছে জাপান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অলিম্পিক

১৫ ফেব্রুয়ারি, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ