Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনা-মোংলা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

কাভার্ড ভ্যানের চালক ও হেলপার আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৯:৪৩ পিএম

খুলনা-মোংলা মহাসড়কে বাগেরহাটের রামপালে সড়ক দুর্ঘটনায় ৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম রাতুল খান। সে কিশোরগঞ্জের মিঠাবাড়ি এলাকার রাহুল খানের ছেলে। নিহত রাতুল রামপাল উপজেলার শোলাকুড়ায় মামা মনিরুজ্জামানের বাড়িতে বেড়াতে এসেছিল।

আজ বুধবার বিকাল পাঁচটায় উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের রনসেন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা কাভার্ডভ্যান (চট্রো মেট্রো- শ ১১-৩৩৫৯) সহ ঝালকাঠির নলছিটি এলাকার আনসার মাঝির দুই ছেলে চালক মোঃ রফিক (৩০) এবং হেলপার মোঃ শফিক (২৫) কে আটক করে পুলিশে সোপর্দ করে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত শিশুটিকে নিয়ে তার নানী এবং মামা ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ফয়লা বাজারে এসেছিলেন এবং সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, পণ্যবাহী কাভার্ডভ্যানটি মোংলার দিকে যাচ্ছিল একই দিকে যাওয়া একটি ভ্যানের পিছনে ধাক্কা দিলে ভ্যানের যাত্রীর (নানী) কোল থেকে শিশুটি রাস্তার মাঝখানে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় ।

হাইওয়ে পুলিশ সাব ইন্সপেক্টর মিজান জানান, আমরা ভ্যানচালকের সাথে কথা বলে জানতে পারি রণসেন ব্রিজের থেকে ২০০ গজ দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানসহ চালক এবং হেলপারকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ