Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সামান্য বৃষ্টিতেই পানিবদ্ধতা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

যশোরে অল্প বৃষ্টি হলেই পানিবদ্ধতার সৃষ্টি হচ্ছে বিভিন্ন স্থানে। গতকাল দুপুরে অল্প বৃষ্টির কারণে শহরের চারখাম্বার মোড়, নোভা ক্লিনিক রোড, ফায়ার সার্ভিস টু পাইবপট্টি রোড, রানার অফিসের রোড, শংকপুর রোডসহ বিভিন্ন রাস্তায় পানিবদ্ধতার সৃষ্টি হয়। এ কারণে পথচারীরা অনেক ভোগান্তির শিকার হয়। যশোরের ড্রেনের সংকটে ভোগান্তিতে মানুষ। ড্রেন থেকে পানি বেশিরভাগ সময় রাস্তায় চলে আসছে। ড্রেন ব্যবস্থা যতদিন ভাল না হবে, ততদিন মানুষের ভোগান্তি কমবে না।

বেজপাড়ার মনিরুজ্জামান নামে এক বাসিন্দা জানান, অল্প বৃষ্টি হলেই রাস্তায় পানি জমে যায়। বারবার বলার পরও কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। ড্রেনগুলোর চারপাশের ময়লার কারণে বন্ধ হয়ে রয়েছে। ফলে পানি নামতে পারে না। নিজেরা কয়েকবার চেষ্টা করে পরিষ্কার করিয়েছেন, তাতে ভালো কোন ফল হয়নি।
যশোর পৌরসভার সচিব আজমল হোসেন বলেন, টানা কয়েক দিন বৃষ্টি হওয়ার কারণে পানিবদ্ধতা হয়েছে। রোদ হলেই পানি সরে যাবে। তাছাড়া ড্রেনের কাজ চলছে অনেক স্থানে। ময়লায় ড্রেন বন্ধ রয়েছে বলে পানিবদ্ধতা সৃষ্টি হচ্ছে। তবে বৃষ্টি থামলে যশোর পৌরসভার সকল ড্রেন পরিস্কার করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামান্য বৃষ্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ