Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কক্সবাজারের ঈদগাঁওতে ঢলের পানিতে নিখোঁজ তিন যুবকের লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৮:০৪ পিএম

বাড়ির পাশে দরগাহপাড়ার নাসি খালে ঢলের পানিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার হয়েছে। বুধবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ২ জন, পরে আরেকজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরির

দল।

এর আগে দুপরে ফারুক (২৫), দেলোয়ার (১৬) মোর্শেদ (১৫) নামের তিনজন নাসি খালে মাছ ধরতে গিয়ে ঢলের পানিতে ডুবে নিখোঁজ হয়েছিল।

ঘটনার পর থেকে দমকল বাহিনী ও স্থানীয়রা তাদের উদ্ধারে অনেক চেষ্টা করেছে। দীর্ঘ প্রায় ৫ ঘন্টা পরেও ফারুক, মোর্শেদ ও দেলোয়ারকে জীবিত বা মৃত পাওয়া যায়নি।

অবশেষে বুধবার বিকাল সাড়ে চারটার দিকে চট্টগ্রামের ডুবুরির দল ঘটনাস্থলে পৌঁছে পৌনে ৫টা থেকে তারা তাদের উদ্ধার করেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি সাইমুম সরওয়ার কমল। স্থানীয় চেয়ারম্যান ছৈয়দ আলম, সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরীসহ সংশ্লিষ্টরা সঙ্গে ছিলেন।

এদিকে, মাছ ধরতে গিয়ে ৩ জন ডুবে যাওয়ার খবরে ঘটনাস্থলে হাজারো উৎসুক জনতা ভীড় জমায়। বৃষ্টি বাদল উপেক্ষা করে চলে উদ্ধার কাজ। অবশেষে মৃত হলেও তাদের পেয়ে স্থানীয়রা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তারা ডুবুরির দলকে ধন্যবাদ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ