Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জের দেওভোগে যুবক হত্যার ঘটনায় মামলা: গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৩:৩৫ পিএম

প্রভাব বিস্তার কে কেন্দ্র করে ফতুল্লার দেওভোগে প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাতে নিহত ইমন(২১)হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই সবুজ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামী দায়ের করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। নিহত ইমন ফতুল্লার পশ্চিম দেওভোগের দেলোয়ারের পুত্র।

এ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের দেলোয়ার লিটনের পুত্র হান্নান (২২),একই এলাকার বাবুলের পুত্র রাকিব(২১) ও সুমনের পুত্র রুজেল(২৫)।
বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়,বাদীর ছোট ভাই নিহত ইমন স্থানীয় একটি হোসিয়ারী কারখানায় কাজ করে।ঘাতক চক্রের সদস্যরা স্থানীয় মহলে নানা অপরাধের পাশাপাশি মাদক ব্যবসার সাথ জড়িত। ঘাতক চক্র তার ভাইকে তাদের সাথে মাদক ব্যবসা সহ তাদের দলে সক্রিয় হয়ে কাজ করার জন্য তাগিদ দিয়ে আসছিলো।
কিন্তু তার ভাই তাদের প্রস্তাব প্রত্যাখান করে তাদের অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ করে আসছিলো।ফলে তারা তার ভাইয়ের উপর ক্ষিপ্ত হয়ে উঠে।
শনিবার সন্ধ্যায় তার ছোট ভাই নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে এসে খাবার খেয়ে বাড়ীর পাশে হাজীর মাঠ গিয়ে বন্ধুদের সাথে গল্প করছিলো। রাত আটটার দিকে ঘাতক চক্রের সদস্যরা দেশীয় অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে তার ভাইয়ের উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করে
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,নিহতের বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে। এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ