Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে করোনায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৮:০৮ পিএম

নোয়াখালী ১২০ শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জন মৃত্যু হয়েছে। যার মধ্যে একজন পুরুষ ও তিনজন নারী। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৫৭জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৮দশমিক ৮ শতাংশ।

শনিবার সন্ধ্যায় শনাক্তের বিষয়টি জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও চারজন মৃত্যুর বিষয়টি নোয়াখালী কোভিড ডেডিকেটেড ১৯ হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ নিশ্চিত করেছেন।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, গত ২৪ঘন্টায় কোভিড হাসপাতালে আরও চার জন রোগী মারা গেছেন। এদের মধ্যে দুইজন বেগমগঞ্জে দুই জন ও সদর উপজেলায় দুইজন। এছাড়া এদিন হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৬জন রোগী, আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮জন। হাসপাতালে ৩৪জন পুরুষ ও ৪৮জন নারীসহ ৮২জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন।

ডা. মাসুম ইফতেখার জানান, জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ৫৪৫টি নমুনা পরীক্ষা করে ১৫৭জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ৪২, সুবর্নচরে ২, হাতিয়ায় ২, বেগমগঞ্জে ১৮, সোনাইমুড়ীতে ৮, চাটখিলে ২০, সেনবাগে ১৪, কোম্পানীগঞ্জে ৩৬ ও কবিরহাট উপজেলায় ১৫জন রোগী রয়েছেন। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩হাজার ৬৫৬জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ২৮০জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ২১৪জন রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ