Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৫:২১ পিএম

রাজধানীর গুলিস্তান আসার পথে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন তারজুল ইসলাম (৩৫) নামে এক মুদি ব্যবসায়ী।

শনিবার (১৭ জুলাই) দুপুর সোয়া ২টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

তারজুল ইসলামের ভাগনা আবুল কাশেম বলেন, আমার মামা আর আমি একসঙ্গে ব্যবসা করি। আমরা চকবাজার থেকে পণ্য কেনার জন্য ঢাকায় আসি। মামা ধামরাইয়ের বাথুলি থেকে শুভযাত্রা বাসে উঠেন। এরপর আমি শ্রীরামপুর থেকে একই বাসে উঠি। মামা সামনের সিটে বসেন আর আমি পেছনের সিটে বসি। কখন যে মামা অজ্ঞান হয়ে পড়েন আমি খেয়াল করিনি। দেখে মনে হয়েছে তিনি বাসে ঘুমাচ্ছেন। বাস ঢাকায় আসার পর তাকে অনেকক্ষণ ডাকাডাকি করলেও সাড়া দেননি তিনি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তবে মামার কাছে কী পরিমাণ টাকা ছিল সেটা জানতে পারিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন অবস্থায় এক মুদি ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠান চিকিৎসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ