Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে পোড়া কারখানার সামনে নতুনধারার শোককথা-সমাবেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১০:৩৫ এএম

সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ লাখ ও আহতদেরকে রাষ্ট্রিয়ভাবে সুচিকিৎসার দাবিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে দাবি পূরণের জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করা হয়।১৬ জুলাই বেলা ১১ টায় রূপগঞ্জস্থ কারখানার সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী।

বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, গোলাম রহমান রিপন, ইভানা শাহীন, জোবায়ের মাতুব্বর, রেজাউল করিম, মো. ফারুক প্রমুখ। সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, সকল কারখানা অনতিবিলম্বে পরিদর্শন করে পূঙ্খানুপুঙ্খভাবে নিরাপদ হলে অনুমোদন দিন, তা না হলে বন্ধ করে দিন। এরপর যদি আর কোন দূর্ঘটনা তার দায় অবশ্যই স্বরাষ্ট্রমন্ত্রী, ফায়ার সার্ভিসের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সবাইকে নিতে হবে। এর নেতাকর্মীরা নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আব্দুল মান্নান আজাদকে দেখতে তাঁর গন্ধবপুরস্থ বাসায় যান। নতুনধারার চেয়ারম্যান এসময় জনাব আজাদের অসুস্থতার খোঁজ নেন এবং আরোগ্য কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ