Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারাদেশে সচেতনতা সৃষ্টিতে নতুনধারার ১ লক্ষ মাস্ক বিতরণ কর্মসূচী শুরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৭:১৯ পিএম

করোনা পরিস্থিতিতে সচেতনতার জন্য সারাদেশে সাধারণ মানুষদেরকে ১ লক্ষ মাস্ক বিতরণ কর্মসূচী হাতে নিয়েছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার রাবেয়া আহমেদ চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, কেন্দ্রীয় সদস্য জোবায়ের মাতুব্বরের নেতৃত্বে ২৮ জুন সকাল ৭ টা থেকে শুরু হয় এ কর্মসূচী।

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার পাশাপাশি দেশের ৪৪ জেলা ও ১০৭ উপজেলায় এই কর্মসূচী আগামী ২৯ জুন শেষ হবে বলে জানিয়েছেন ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি গণমাধ্যমের সাথে আলাপকালে বলেন, নতুন প্রজন্মের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরই গণমানুষের অধিকার আদায়ের জন্য নিবেদিত থেকে কর্মসূচী দিয়েছে। আমরা মনে করি- মধ্যবিত্ত-নিন্মবিত্তশ্রেণির মানুষের বাড়ি ভাড়া সমস্যার সমাধান ও কমপক্ষে দারিদ্রসীমার নিচে থাকার সাড়ে ৪ কোটি মানুষের খাদ্য নিশ্চয়তা না দিয়ে লকডাউন দেয়া আত্মঘাতী সিদ্ধান্ত। অতএব, বাংলাদেশকে করোনাকালে সঠিক সিদ্ধান্তের মাধ্যমে পরিচালনার বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকেই ভাবতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ