Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতি দুর্নীতি থেকে মুক্তি চায় : নতুনধারা বাংলাদেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

নতুনধারা বাংলাদেশ এনডিবি জাতীয় স্মৃতিসৌধে বিজয়শ্রদ্ধা জানিয়েছে দুর্নীতিরোধের শপথ নিয়ে। ১৬ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টায় ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য জাকির হোসেন, রায়হান খান, জাতীয় শিক্ষাধারার সদস্য শাহীন আহমেদ প্রমুখের নেতৃত্বে ফুলেল শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

এসময় মোমিন মেহেদী বলেন, দেশে এখন আর স্বাধীনতার কোনো মূল্য নেই। থাকলে কথায় কথায় তেলের দাম, গাড়ি ভাড়া, দ্রব্যমূল্য বাড়িয়ে অর্থনৈতিক পতন নিশ্চিত করতে পারতো না সরকারের মধ্যে লুকিয়ে থাকা স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজ চক্র। আজ জাতি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে কেবলমাত্র দুর্নীতির হাত থেকে মুক্তি চায়। আর এই মুক্তির জন্য নতুনধারার রাজনীতিকরা শপথ নিচ্ছে ছাত্র যুব জনতাকে সাথে নিয়ে। এরপর বিকেল ৪ টায় ঢাকা জেলা নতুনধারার 'বিজয়শ্রদ্ধা' কর্মসূচিতে অংশ নিয়ে শীতবস্ত্র প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ