Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারের সঠিক পরিকল্পনার অভাবে মৃত্যু বাড়ছে : মোমিন মেহেদী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৬:৫০ পিএম

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সুপরিকল্পনা নিতে সম্পূর্ণ ব্যর্থ সরকারের মন্ত্রী-আমলা-পরামর্শকদের কুপরিকল্পনায় কারোনায় আক্রান্ত মানুষের সংখ্যা ও মৃত্যু বাড়ছে। এ অবস্থার উত্তরণে এখনই দুর্নীতিমুক্তভাবে বাংলাদেশে চিকিৎসাখাতে নিবেদিত প্রকৃত দেশপ্রেমিকদের সমন্বয়ে সুপরিকল্পনা গ্রহণ করাটা হবে বুদ্ধিমানের কাজ।

যদি সরকার তা করতে ব্যর্থ হয়, তাহলে স্বাস্থ্যমন্ত্রী-সচিব-আমলাদেরকে মানুষ যেখানে পাবে অপমান করবে। ৬ আগস্ট বিকেল ৫ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ের সামনে স্বাস্থ্যবিধি মেনে ‘ফ্রি মাস্ক ও স্যানিটাইজার’ প্রদানপূর্বক আলোচনা সভায় উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সদস্য আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা আরো বলেন, নতুন প্রজন্মের রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবিই গত ৯ বছর যাবৎ গণমানুষের মুক্তির জন্য প্রথম কথা বলছে। তারাই প্রথম করোনাকালিন বাড়ি ভাড়া সমস্যা সমাধানের দাবিতে ভর্তুকি দাবি করে অনশন করেছিলো, ভাসমান-নিরন্নদেরকে খাবার দিয়েছিলো আর করোনার পুরো সময়টা ধরে মাস্ক-স্যানিটাইজার ফ্রি দিচ্ছে নিন্মবিত্ত মানুষদেরকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ