Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৫ এএম


মহামারী করোনা দুর্যোগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়ার আদমদীঘিতে কর্মহীন, গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।
গতকাল বেলা সাড়ে ১০টার দিকে আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়াম্যান আব্দুল মহিদ তালুকদারের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার কালাইকুড়ি গ্রামে তার মৎস্য খামার এলাকার প্রায় দুইশ’ নারী-পুরুষের মাঝে চাল, ডাল, সাবান, স্যাভলনসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও তার পিতা আব্দুল মজিদ তালুকদারের নামে প্রতিষ্ঠিত স্বাস্থ্য সেবা কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণের জন্য ডা. মো. রুহুল আমিনের হাতে ওষুধের কার্টুন তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বুলবুল ফারুক, সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়াম্যান গোলাম মোস্তাফা, সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমান, বিএনপি নেতা মুক্তার হোসেন, আ. মতিন, মুকুর হোসেন, দুলাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ