Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও এক নার্সের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৬:৩৯ পিএম

নোয়াখালী জেনারেল হাসপাতালের এক নার্স করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত নার্সের নাম মরিয়ম বেগম তুহিন (২৫)। তিনি ল²ীপুরের রামগতি উপজেলার চর আফজল গ্রামের চিকিৎসা সহকারী ইমরান হোসেনর স্ত্রী। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের করোনা ইউনিটে তার মৃত্যু হয়।


এর আগে গত ১১ জুন বিকালে চাটখিল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আকলিমা আক্তার (২৮) ৭ মাসের গর্ভাবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তার বাবার বাড়ি রাজশাহী এবং স্বামীর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ছিল।

নোয়াখালী জেনারেল হাসপাতালের সেবিকা তত্বাবধায়ক বেবি সুলতানা জানান, নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত অবস্থায় করোনায় আক্রান্ত হন মরিয়ম বেগম তুহিন। সে সময় তিনি ৭ মাসের অন্তসত্ত্বা ছিলেন। গত ২৬ জুন তিনি করোনার উপসর্গ নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। কিন্তু তার স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৫ জুলাই তিনি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে তিনি মারা যান। মৃত নার্সের বাবার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়। সেখানে তার দাফন হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম করোনা আক্রান্ত হয়ে নার্স মরিয়ম বেগম তুহিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ