Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী হাতিয়ায় পাইপগান-কার্তুজসহ ৫ ডাকাত আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৭:২১ পিএম

হাতিয়া উপজেলায় র‌্যাব-১১ ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করেছে। এ সময় ২টি দেশীয় তৈরী পাইপগান, ১টি ডিসট্রেস সিগনাল, ৩ রাউন্ড কার্তুজ, ২টি চকলেট বোমা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে আটককৃদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দিয়ে হাতিয়া থানায় সোপর্দ করে। এর আগে, মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের তালুকদার গ্রাম থেকে ৫ ডাকাতকে আটক করে র‌্যাব।

আটককৃতরা হলো, হাতিয়ার নলচিরা ইউনিয়নের কলেজ পাড়ার ফজল করিমের ছেলে মো.হেলাল উদ্দিন (৩০) দুলাল উদ্দিন (২৫) একই ইউনিয়নের দফাদার পাড়ার মো. আলাউদ্দিনের ছেলে মো. জিসান উদ্দিন সুমন (২১) নলছিরা ইউনিয়নের কোম্পানী বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে মো.মামুন (২১) ও চরকিং ইউনিয়নের গামছাখালী গ্রামের জমিদার উদ্দিনের ছেলে মো.আকরাম হোসেন (২১)।

হাতিয়া থানার ওসি আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, র‌্যাব-১১ বাদী হয়ে মামলা দিয়ে ৫ডাকাতকে থানায় সোপর্দ করেছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ