Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দূর্ঘটনায় সাতক্ষীরায় নিহত দুই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:১৬ পিএম

সড়ক দূর্ঘটনায় সাতক্ষীরা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক শফিউল আজম (৫০) দু’জন নিহত হয়েছেন। এসময় এনামুল হক (৪০) নামের আরো একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১৪ জুলাই) সকাল ৬ টার দিকে কুষ্টিয়া সদরের কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ইসলামী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় গেটের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শফিউল আজম কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামের বাসিন্দা। এনামুল হক (৪০) একই জেলার চরপাড়া ইউনিয়ন সদরের আব্দুল গনির ছেলে।

প্রতক্ষ্যদর্শীদের বরাত দিয়ে সাতক্ষীরা সরকারি কলেজের একাধিক শিক্ষক জানান, ব্যবসায়ী এনামুল হক ও সহযোগি অধ্যাপক শফিউল আজম সকালে কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে সাতক্ষীরায় আসছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয় এলাকায় ওয়ালটন কোম্পানির দ্রæতগতির একটি মালবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শফিউল আজমের মৃত্যু হয়। পরে এনামুলকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তিনিও মারা যান। এঘটনায় সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ