Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে পোশাক শ্রমিক নিহত: ট্রাকসহ চালক আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১:৩৮ পিএম

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি বাইমাইল এলাকায় মঙ্গলবার সকালে কবির হোসেন ওরফে কালু (৩০) নামে এক পোশাক শ্রমিক ট্রাক চাপায় নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ট্রাক ড্রাইভার নুর মোহাম্মদ (৪৫) কে আটক করেছে।

কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, কবির হোসেন কালু গাজীপুর মহানগরের কোনাবাড়ি এলাকায় ভাড়া থেকে মহানগরের সালনা এলাকার ফ্রেন্ডস নিটিং লিমিটেড নামের পোশাক কারখানায় স্যাম্পল ম্যান পদে চাকরি করতেন।

মঙ্গলবার সকালে মোটরসাইকেলযোগে কবির হোসেন কর্মস্থলে যাচ্ছিলেন। পথে কোনাবাড়ী ফ্লাইওভারের পূর্ব পাশে পৌঁছালে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ইউটার্ন নেয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই কালু নিহত হন। এ ঘটনায় এলাকাবাসীর সহায়তায় ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ