Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯৯৯-এ ফোন করে মুক্ত ৩ তরুণী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

নগরীর পাহাড়তলীর একটি বাসায় তিন তরুণীকে চাকরি দেয়ার কথা বলে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করা হয়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ তাকে জিম্মিদশা থেকে উদ্ধার করে। এই ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, সংবাদ পাওয়ার পর রোববার রাতে বাঁচা মিয়া রোডে হেলাল উদ্দিনের বাড়ির ৪র্থ তলার ডান পাশের ফ্ল্যাটে ওই তিন তরুণীকে ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন করে পতিতাবৃত্তির কাজে বাধ্য করে। সেখান থেকে তিন তরুণীকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় শাহনাজ বেগম নামে একজনকে।

জিজ্ঞাসাবাদে শাহনাজ স্বীকার করে তার স্বামী জাহাঙ্গীর আলম দেশের বিভিন্ন এলাকা থেকে চাকুরীর প্রলোভন দেখিয়ে সু-কৌশলে মেয়েদের তাদের বাসায় নিয়ে আসে। পরে তারা দুজন মিলে তাদেরকে পতিতাবৃত্তিতে বাধ্য করে। এর মাধ্যমে আয়ের পুরোটাই তারা দুজন নিয়ে নেয়।

দীর্ঘদিন থেকে এ দম্পতি এমন অপকর্ম চালিয়ে যাচ্ছে। তারা কিছুদিন পর পর বাসা বদল করে। বাড়ির মালিক অথবা কেয়ারটেকারের সাথে সখ্যতা গড়ে তোলে এ অবৈধ কর্মকাÐ চালিয়ে আসছিল তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৯৯৯


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ