Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ৯৯৯ এ কল দিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার হলো এক মালয়েশিয়া প্রবাসী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৯:৩৬ এএম

ময়মনসিংহের ফুলপুর থেকে পুলিশের জাতীয় জরুরীসেবা ৯৯৯ এ কল দিয়ে প্রতিপক্ষের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার হলো রুবেল মিয়া নামে মালয়েশিয়া প্রবাসী এক রেমিটেন্স যোদ্ধা। সেই সাথে মিথ্যা মামলা হতেও পরিত্রাণ পেয়েছে। রুবেল মিয়া উপজেলার গড়পয়ারী গ্রামের আলী হোসেনের পুত্র।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার গড়পয়ারী গ্রামে রবিবার (৩১ জুলাই) সকালে জনৈক আলী হোসেনদের সাথে নাজিমুদ্দিন গং এর পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আলী হোসেন আঘাত প্রাপ্ত হন এবং তার হাতের দুটি হাড় ভেঙে যায় বলে জানা যায়। উক্ত বিষয়ে জাতীয় জরুরীসেবা ৯৯৯ এ কল আসলে এসআই জাহিদ হাসান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং থানায় অভিযোগ দেয়ার পরামর্শ প্রদান করেন। এদিকে আলী হোসেনের ছেলে রুবেল মিয়া (২৮) একজন মালয়েশিয়া প্রবাসী, রেমিটেন্স যোদ্ধা। আজ সোমবার (১ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় তার ফিরতি ফ্লাইট। রুবেল যাতে মালয়েশিয়া যেতে না পারে সেজন্য প্রতিপক্ষ তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করতে থাকে। রুবেল মিয়া মালয়েশিয়া যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে রবিবার রাত অনুমান ৮টার সময় রাস্তায় একা পেয়ে এক বাড়িতে নিয়ে অবরুদ্ধ করে রাখে প্রতিপক্ষ। উপায়ন্তর না দেখে রুবেল তার এক আত্মীয়ের মাধ্যমে পুলিশের জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দিলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে আইনগত সহায়তা দেওয়ার জন্য এসআই কবির আহমেদকে নির্দেশ দেন। সাথে সাথে এসআই কবির আহমেদ ঘটনাস্থলে গিয়ে রুবেল মিয়াকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে অধিক রাত হয়ে যাওযায় তাকে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসে তুলে দেওয়া হয় সকালে মালয়েশিয়াগামী ফ্লাইট ধরার জন্য। এ বিষয়ে ভুক্তভোগী রুবেল মিয়া বাংলাদেশ পুলিশ তথা ৯৯৯ কর্তৃপক্ষ ও ফুলপুর থানা পুলিশকে ধন্যবাদ জানান।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে কোন জরুরি প্রয়োজনে ৯৯৯ এ কল দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ