Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে তানুসহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৯:২৪ পিএম

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানভীর হাসান তানুসহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন নোয়াখালীর সাংবাদিকরা। সোমবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টায় জেলা প্রেসক্লাবের সামনে নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাংবাদিক আবু নাসের মঞ্জু বলেন, সাংবাদিকরা হলেন সমাজের দর্পণ। সমাজের অসংগতি তুলে ধরা সাংবাদিকদের দায়িত্ব। করোনা মহামারি মোকাবিলায় অপ্রতুল পদক্ষেপের কথাগুলো যখন সাংবাদিকরা তুলে ধরছেন সেই সময় হয়রানিমূলক মিথ্যা মামলা দেওয়া মানে গণমাধ্যমের কণ্ঠরোধ করা। তিনি আরও বলেন, অবিলম্বে তানভীর হাসান তানুসহ অন্য সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

মানববন্ধনে সাংবাদিক নেতা আলমগীর ইউসুফ, মনিরুজ্জামান চৌধুরী, জামাল হোসেন বিষাদ, আবু নাসের মঞ্জু, মাহবুবুর রহমান ও সুমন ভৌমিকসহ জেলায় কর্তব্যরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাকুরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ