Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত-১

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৮:২৮ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেল দূর্ঘটনায় শাহানুর হোসেন (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

সোমবার জেলার পাঁচবিবি-চেঁচড়া রাস্তার পলাশগড় হাফেজিয়া মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত শাহানুর উপজেলার তাজপুর গ্রামের মাসুদ রানা পুত্র। সে ধরঞ্জী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র।

পরিবার সূত্র জানায় সকালে শাহানুর ও তার চাচাত ভাই সাবু মোটরসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়ে রতনপুর বাজারে যাওয়ার সময় পাঁচবিবি-চেঁচড়া রাস্তায় মোটরসাইকেলের সামনে চাকা পান্সার হয়। এসময় সাবু মোটরসাইকেল ব্রেক করলে পিছনে বসে থাকা শাহানুর পাকা রাস্তায় মুখ থুবড়ে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে শাহানুরের অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধিন অবস্থায় বৈকাল তার মৃত্যু হয়। আহত সাবু চিকিৎসাধীন রয়েছে।পাঁচবিবি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ