Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৫ জনকে জরিমানা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৬:৫৯ পিএম

কাপাসিয়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা লঙ্ঘন ও স্বাস্থ্যবিধি না মেনে দোকান খোলা রাখায় ও মাস্ক পরিধান না করায় ৫ জনকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত ।

এসময় প্রশাসনের পক্ষ থেকে জরুরি সেবা ও পণ্যবাহী যানবাহন ব্যতীত সকল যন্ত্রচালিত যানবাহন, দোকান,শপিং মল বন্ধ রাখা নিশ্চিতকরণ এবং স্বাস্থ্যবিধি ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি লক্ষ্যে প্রচারণা চালানো হয়েছে।

১২ জুলাই সোমবার বিকালে কাপাসিয়া বাজার সহ বিভিন্ন স্থানে সেনাবাহিনীর সাথে সমন্বয়ে টহল ও মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্মিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান।

এক্মিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান জানান, সরকারের ঘোষিত কঠোর লকডাউনে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও মাস্ক পরিধান না করায় স্বাস্থ্য বিধি লঙ্ঘনের দায়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ ,২৪ এর ধারায় ৫ জনকে ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের চৌকস টিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ