Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিউইয়র্কে গাড়ি চাপায় নোয়াখালীর চাটখিলের যুবকের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৪:৪৯ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বেপরোয়া প্রাইভেটকারের চাপায় নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার এক প্রবাসী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত অনুভব খান মুন্না বরকত (২৪) নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের নবগ্রামের মালের বাড়ির জালাল আহম্মদের ছেলে।

বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টার টারদিকে নিউইয়র্কের ম্যানহাটন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দেওটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আমিন শাকিল বিষয়টি নিশ্চিত করেন। নিহতের স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, গতকাল বৃহস্পতিবার রাত প্রায় ৯ টার দিকে মুন্না মোটরসাইকেলে করে খাবার ডেলিভারি দেয়ার সময় একটি বেপরোয়া গাড়ির চাপায় সে গুরুতর আহত হয়। পরে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে ম্যানহাটনের বেলভিউ হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। স্থানীয়রা ধারণা করছে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শরিফ হোসেন জানান, মুন্না ম্যানহাটনে মোটর সাইকেলে করে খাবার ডেলিভারির কাজ করত এবং ব্রæকলেনের চার্চ ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করত। গত ৩ বছর আগে সে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে আসে। তাঁর মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ