Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ দম্পতিসহ ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৮:৩৩ পিএম

ঢাকার সাভারে আশুলিয়ায় সিলিন্ডার গ্যাস লিকেজ থেকে লাগা আগুনে গার্মেন্টস শ্রমিক দম্পতি সহ তিন জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। সোমবার আশুলিয়ার নরসিংহপুর প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকার আলাউদ্দিন মোল্লার টিনশেড বাড়িতে এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন বাড়ির মালিক আলাউদ্দিন মোল্লার ছেলের স্ত্রী সাদিয়া আক্তার (২২) ভাড়াটিয়া পোশাক শ্রমিক দম্পতি মো. সজীব (২৫) ও তার স্ত্রী শরিফা বেগম (২০)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার বলেন, সিলিন্ডার গ্যাসের লিকেজ থেকে ঘরে গ্যাস জমা হয়েছিলো। পরে তা আগুনের সংস্পর্শে আসলে আগুন লেগে তিন জন দগ্ধ হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে তাদের সর্বশেষ অবস্থা আমার জানা নেই।

বাড়ির মালিক আলাউদ্দিন মোল্লার স্ত্রী রেখা বেগম বলেন, সিলিন্ডার গ্যাস লিকেজ হয়ে ঘরে ছড়িয়ে পরে। ওই দম্পতি ঘরে ঢুকে তরকারি গরম করার জন্য দিয়াশলাই ধরালেই আগুন ধরে যায়। তিনি বলেন, বাহিরে বারান্দায় আমার ছেলে বউ রান্না করছিল তার পিঠে ওই আগুন লাগে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ