Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৪:৪৩ পিএম

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় একজন অটোচালক নিহত হয়েছেন। কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সর্দারপাড়ার মৃত কাশেম আলীর পূত্র সৈয়দপুর পৌরসভার সাবেক কর্মচারী ইসরাফিল ইসলাম (৫৫) অটোরিক্সা চালক ঘটনাস্থানেই নিহত হন। আজ সোমবার (৫ জুলাই) সকাল ৭ টায় উপজেলার কামারপুকুর বাজারের সন্নিকটে কলাবাগান নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) তৈমুর রহমান জানান, চিকলী থেকে রংপুর-সৈয়দপুর মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে চালক সৈয়দপুর শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির পণ্যবাহী একটি পিকআপ অটোরিক্সাকে সজোড়ে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। এতে অটো চালক ইসমাইল ঘটনাস্থলেই মারা যান। তবে ওই অটোতে কোন যাত্রি ছিলন। সড়ক ফাঁকা থাকায় পিকআপ চালক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দুর্ঘটনায় অটোরিক্সা দুমড়েমুচড়ে যায়। হাইওয়ে পুলিশ সেটি জব্দ করে তারাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যায় ।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন,নিহত অটোচালকের মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ