Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবার বাড়িতে ধর্ষণের শিকার সিলেটের গৃহবধূ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৬:৩৬ পিএম

সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর এলাকায় ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২১)। মুখে ওড়না বেঁধে আমিনুর রহমান আমির নামের এক যুবক ওই গৃহবধূকে ধর্ষণ করে। বৃহস্পতিবার (১ জুলাই) রাতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গৃহবধূ বিমানবন্দর থানায় ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, প্রায় ১৫ দিন পূর্বে গোয়াইনঘাট এলাকা থেকে বিমানবন্দর এলাকাস্থ পিত্রালয়ে এক সন্তানকে নিয়ে বেড়াতে আসেন গৃহবধূ। গতকাল রাত ৮টার দিকে গৃহবধূর পিতা-মাতা তাকে বাসায় একা রেখে তার তিন বছরের সন্তানকে সাথে নিয়া তাদের ধোপাগুল রেষ্টুরন্টে চলে যান। রাত আনুমানিক ৮টা ১৫ মিনিটে গৃহবধূ প্রকৃতির ডাকে ঘর হতে বের হয়ে পুনরায় ঘরের ভেতরে ঢুকে বন্ধ করেন ঘরের দরজা। এরপর বিছানায় যান। এসময় গৃহবধূকে বিছানার উপর ঝাপটে ধরে ধর্ষক আমিনুর রহমান আমির। তখন গৃহবধূ চিৎকার করার চেষ্টা করলে ধর্ষক তার ওড়না দিয়ে মুখে চেপে ধরে ধর্ষণ করে। রাত ৯টার দিকে গৃহবধূর পিতা-মাতা বাড়ীতে এসে ঘরের দরজা খোলার জন্য ডাকাডাকি করলে, তখন গৃহবধূকে ছেড়ে দিয়ে পিছনের দরজা খুলে পালিয়ে যায় ধর্ষক আমির। ভিকটিমের দরজা খুলতে দেরি হওয়ায় এবং পিছনের দরজা খোলার শব্দ পেয়ে তার পিতা-মাতা ধর্ষক আমিরের পলায়ন লক্ষ্য করেন।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের বলেন, প্রায় ১৫ দিন পূর্বে বিমানবন্দর থানাধীন এলাকাস্থ তার পিত্রালয়ে আসেন বেড়ানোর জন্য ওই গৃহবধূ। বৃহস্পতিবার আমির নামের এক যুবক ধর্ষণ করেছে ওই গৃহবধূকে। এমন অভিযোগে নিজেই বাদী হয়ে ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন গৃহবধূ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ