Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় কঠোরভাবে লকডাউন পালিত হচ্ছে

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৬:০০ পিএম

মাগুরা জেলায় কোভিড-১৯ এর প্রাদুর্ভাব প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ দিনব্যাপী সমগ্র জেলায় মোবাইল কোর্ট পরিচালনা করছে। পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, আনসার, রোভার স্কাউটস ও রেডক্রিসেন্ট মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে

সবাইকে ঘরে থাকার আহবান জানান হচ্ছে। মাগুরার জেলা প্রশাসক ড, আশরাফুল আলম সরকারের জারীকৃত কঠোর লকডাউন মিনটরিং করছেন। শহরে দোকান পাট বন্ধ রয়েছে। পণ্য পরিবাহিত যানবাহন ছাড়া সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। জেলার শ্রীপুর মহম্মদপুর ও শালিখা উপজেলায় উপজেলা নির্বাহী অফিসারদের নেতৃত্বে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, আনসার বাহিনীর সদস্যরা বৃষ্টি উপেক্ষা করে লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। বিভিন্ন পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে অতি প্রয়োজনে যারা বাইরে আসছেন তাদের জিঙ্গাসাবাদ করা হচ্ছে। মাগুরার পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম জানান, পুলিশ বাহিনী সেনাবাহিনী, বিজিবি আনসার বাহিনী সরকারি নির্দেশনা বাস্তবায়নে একসাথে তাদের দ্বায়িত্ব পালনে সক্রিয় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ