Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে জেলা প্রশাসন

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৫:০০ পিএম

মাদারীপুরে লকডাউন কঠোরভাবে বাস্তবায়নের জন্য শুক্রবার সকাল থেকে জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের নেতৃত্বে ১৬টি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। ভ্রাম্যমাণ আদালতের সাথে রয়েছে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার সদস্যরা।

জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমের ফলে সারাদেশে কঠোর লকডাউন চলছে। মাদারীপুরের চারটি উপজেলায় লকডাউন বাস্তবায়নের জন্য কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে গিয়ে সাধারণ মানুষকে সরকার ঘোষিত নির্দেশনাগুলো মেনে চলতে সহযোগিতা করছে। লকডাউনের ফলে জেলার ঔষুধের দোকান, ফলের দোকান, কাঁচাবাজারের দোকান খোলা রয়েছে। শপিংমল ও অন্যান্য দোকান বন্ধ রয়েছে। খুব জরুরী প্রয়োজন ছাড়া মানুষকে রাস্তায় দেখা যায়নি।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে আমরা সচেতন করছি। সাধারণ জনগন এবারের লকডাউন মেনে চলছে। জনগন কিন্তু জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না। লকডাউন কার্যকর করতে আমাদের ১৬টি ভ্রাম্যমাণ আদালতের টিম কাজ করছে। ভ্রাম্যমাণ আদালতের সাথে রয়েছে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ