Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউনে নির্দেশনা অমান্য করায় সৈয়দপুরে গত দুই দিনে ব্যবসায়ীসহ ২৫ জনের অর্থদন্ড

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৪:৫৭ পিএম

কঠোর লকডাউন চলাকালে সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখা, প্রয়োজন ছাড়া অযথা ঘোরাফেরা এবং মুখে মাস্ক না থাকায় ২৫ জনের ৩২ হাজার ২শ’ টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম আজ শুক্রবার ও গত বৃহহস্পতিবার সৈয়দপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওইসব ব্যক্তিদের অর্থদন্ড করেন।

আদালতের সুত্র জানায়, আজ শুক্রবার সকালে সরকারি কঠোর লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখা,অপ্রয়োজনে ঘোরাঘুরি, মুখে মাস্ক না পরায় ৬ জনের ১৮ হাজার ১০০ টাকা অর্থদন্ড করেন। এর আগের দিন গত বৃহস্পতিবার একই অপরাধে ১৯ জনের ১৬ হাজার ১০০ টাকা করা হয়। এ সময় সরকারি নির্দেশনা অমান্য না করার জন্য সকলকে সতর্ক করা হয়। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ