Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অবসরের এক সপ্তাহ আগে ওএসডি হলেন আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১:২৭ পিএম

অবসর গ্রহণের এক সপ্তাহ আগে ওএসডি হলেন খুলনার সরকারী শহিদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক ডাঃ মুন্সী মোঃ রেজা সেকেন্দার। তাকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করে ঝিনাইদহ ম্যাটস-এ সংযুক্ত করা হয়েছে। চাকুরি জীবনের শেষে এসে অর্থাৎ অবসরে যাওয়ার মাত্র এক সপ্তাহ আগে এমন বদলী আদেশকে অনেকেই ভিন্ন ভাবে দেখছেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত গত ৩০ জুনের এক প্রজ্ঞাপনে ডাঃ মুন্সী মোঃ রেজা সেকেন্দারকে ওএসডি করার কথা উল্লেখ করা হয়। একই প্রজ্ঞাপনে আবু নাসের বিশেষায়িত হাসপাতালের পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে নড়াইল জেলা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ মোঃ আব্দুস শাকুরকে।

উল্লে­খ্য, ডাঃ মুন্সী মোঃ রেজা সেকেন্দার এর আগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে থাকা অবস্থায় বিগত অর্থ বছরে বরাদ্দ থাকার পরও প্রায় সাড়ে চার কোটি টাকা ফেরত যায়। আর আবু নাসের হাসপাতাল থেকেও গত অর্থ বছরে ফেরত গেছে প্রায় ১২ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওএসডি

৯ জানুয়ারি, ২০২০
২৬ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ