Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় দিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে প্রশাসন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৬ পিএম

দ্বিতীয় দিনের মতো করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউনের দ্বিতীয় দিনেও কুমিল্লায় কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে বেশ কয়েকটি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে। সেনাবাহিনী ও বিজিবির টহলও অব্যাহত রয়েছে।

শুক্রবার (০২ জুলাই) সকাল ১০টায় পদুয়ার বাজার বিশ্বরোডে এসে এমন চিত্র দেখা যায়। বিশ্বরোডে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাষিশ ঘোষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। তবে মহাসড়কে মাঝে মাঝে পণ্যবাহী ট্রাকে যাত্রী পারাপার করতে দেখা গেছে।

মহাসড়কে কোনো গণপরিবহন চলতে দেওয়া হচ্ছে না। সেইসঙ্গে সিএনজিচালিত অটোরিকশা ও মেটরসাইকেল চলাচল বন্ধে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। এ ছাড়া বিশ্বরোড থেকে চাঁদপুর নোয়াখালী সড়কে কোনো গাড়ি প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

এদিকে জরুরি প্রয়োজনে বের হওয়া মানুষরা পড়ছেন ভোগান্তিতে। প্রশাসনের চোখ ফাঁকি যে কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা চলাচল করতে তারা আবার বাড়তি ভাড়া আদায় করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ