Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ইবনে সিনার এরিয়া ম্যানেজার নিহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১:৩৫ পিএম

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় ইবনে সিনা ঔষুধ কোম্পানির এরিয়া ম্যানেজার মোঃ আবদুল্লাহ আল জুরনাইন (৪০) নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টায় মান্দা-নিয়ামতপুর সড়কের উপজেলার কয়াপাড়া (মান্দা ফেরিঘাট) ওবায়দুল হোক বিশ্বাসের বাড়ি সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জুরনাইন নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া গ্রামের ডাঃ জামিল উদ্দিনের ছেলে। তিনি দি ইবনে সিনা ফার্মসিউটিক্যালস লিঃ এর একজন এরিয়া ম্যানেজার হিসেবে নওগাঁয় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী স‚ত্রে ও থানা স‚ত্রে জানা যায়, ঘটনার দিন তিনি মান্দা উপজেলার গোপালপুর বাজার থেকে কাজ শেষে মোটর সাইকেলযোগে মান্দা উপজেলার সদর প্রসাদপুরে আসার সময় উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা অবৈধ যান ভটভটির সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে (এ সময় ভটভটিসহ চালক পালিয়ে যায়) এতে তিনি ছিটকে পাকা সড়কে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান জানান, ঘটনায় কেউ বাদি না হওয়ায় লাশ পরিবারের নিকট নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ