Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:২০ এএম

হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশা ও মাটিবাহী হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে মো. রাসেল (৩৫) নামের এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত ২টার দিকে আলী বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. রাসেল বুড়িরচর ইউনিয়নের শূন্যেরচর গ্রামের আব্দুল মতিনের ছেলে। সে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১জুলাই থেকে কঠোর লাকডাউনে প্রতিষ্ঠান বন্ধ থাকায় বুধবার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় রাসেল। রাতে জেলা শহর মাইজদী থেকে একটি সিএনজি যোগে তার ছোট ভাইসহ হাতিয়ার দিকে যাচ্ছিল তারা। রাত ২টার তাদের সিএনজিটি আলী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় রাসেল। এসময় তার ছোট ভাই ও সিএনজি চালক আহত হয়েছে। তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
হাতিয়া থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ