Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ফল বাগানের মধ্যে গাঁজার চাষ, আটক- ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৭:৪৬ পিএম

ফরিদপুর পুলিশ সুপার আলীমুজ্জামান সাহেবের নির্দেশনায় জেলা মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চলমান। এরই ধারাবাহিকতায়, ওসি ডিবি ইন্সপেক্টর সুনীল কুমার কর্মকার এর নেতৃত্বাধীন টিম সদর থানার কানাইপুর বাজারে অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ভাটিকানাইপুর এলাকার ব্যবসায়ী মাজহারুল আলম চঞ্চল এর মালিকানাধীন বিভিন্ন প্রজাতির ফলের বাগানের মধ্যে বাগানের কেয়ারটেকার মোঃ শিপন মালিথা গাঁজার গাছ আবাদ করেছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভাটিকানাইপুর এলাকার ব্যবসায়ী মাজহারুল আলম চঞ্চল এর মালিকানাধীন বিভিন্ন প্রজাতির ফলের বাগানের মধ্যে গিয়ে প্রাপ্ত তথ্য মোতাবেক আসামী মোঃ শিপন মালিথা (৩৫) কে বাগানের মধ্যে হাজির পেয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সাক্ষীদের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে কিছু গাঁজার গাছ ফলের বাগানের মধ্যে রোপণ করেছে।

তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক ফলের বাগানের মধ্যে রোপনকৃত কাঁচা সবুজ রংয়ের ছোট বড় সর্বমোট ৫ (পাঁচ) টি গাঁজার গাছ জব্দ করা হয়।

এ সংক্রান্তে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-৯৮, তারিখ: ২৭.০৬.২০২১ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৮(ক) রুজু করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ