Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ আটক ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৬:৫৮ পিএম

বিদেশী পিস্তলসহ ৩ যুবককে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। আটককৃতরা হলো, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর গ্রামের মাহাতাব আলীর ছেলে সেলিম মুর্শেদ শাফিন (৪০), রবিউল ইসলামের ছেলে পিটার হোসেন (২৮) ও নগরীর দাশপুকুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে রানা হোসেন (৩২)। এ সময় তার কাছে থেকে ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

জানা গেছে, গত রোববার গত ২৭ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, একটি বন্ধ রুমের ভেতরে দুইজন ব্যক্তি অস্ত্র নাড়াচাড়া করছে এবং পরে তার পাশে থাকা আরেক ব্যক্তির হাতে অস্ত্রটি তুলে দিচ্ছে। পরে বোয়ালিয়া থানা ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে আসামীদের শনাক্ত করে। এরপর অভিযান চালিয়ে বোয়ালিয়া থানার সাগরপাড়া থেকে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর গ্রামের মাহাতাব আলীর ছেলে আসামী সেলিম মুর্শেদ শাফিন (৪০) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী ভাইরাল হওয়া ভিডিও সংক্রান্তে জানায়, ভিডিওটি নিলয় (২২) গোপনে ধারণ করে ফেসবুকে প্রচার করেছে। আটককৃত আসামীর দেওয়া তথ্যমতে ওই দিন সন্ধ্যায় বর্ণালীর মোড় হতে দাশপুকুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে রানা হোসেন (৩২)কে আটক করে। এসময় তার কাছে থেকে ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার হয়। তাদের দেওয়া তথ্যমতে রাতে গোদাগাড়ী থানার বিজয়নগর মোড়ে অভিযান পরিচালনা করে রবিউল ইসলামের ছেলে পিটার হোসেন (২৮) কে গ্রেফতার করে।

পলাতক আসামী নিলয়কে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ