Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাপাসিয়ায় নিখোঁজের ৩ দিন পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১১:৫১ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা এলাকার শাহ সিমেন্ট ঘাট থেকে বন্ধুদের সাথে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের তিন দিনের মাথায় কাপাসিয়া থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৬ জুন) সকালে কাপাসিয়া উপজেলার শীতলক্ষ্যা নদীর ‘ফকির মজনু শাহ সেতুর’ নীচ থেকে এ মরদেহ উদ্ধার করে কাপাসিয়া থানা পুলিশ। নিহত বিশ্বজিৎ বাসফুর (১৭) শ্রীপুর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের বিনয় বাসফুরের একমাত্র ছেলে। সে শ্রীপুরের পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলো।

নিহতের স্বজনরা জানান, শনিবার সকালের দিকে কাপাসিয়ার স্থানীয় ব্রীজের পাশেই নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা মরদেহটি পানিতে ভাসতে থাকতে দেখে। পরে ঘাটে খবর দিলে ইজারাদারের মাধ্যমে আমরা অবগত হয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি সনাক্ত করতে সক্ষম হই। পরে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, গত বৃহস্পতিবার বিশ্বজিতের নিখোঁজের বিষয়ে ফায়ার স্টেশনে খবর দিলে সন্ধ্যার দিকে ডুবুরি দল নিখোঁজ বিশ্বজিৎকে খুঁজতে নদীতে তল্লাশি চালায়। প্রথম দিনে রাত পর্যন্ত চেষ্টা করে সন্ধান না পাওয়ায় শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত চলে তল্লাশি চলে। সন্ধ্যার দিকে উদ্ধার কাজ সমাপ্তি করা হয়।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মাঝিদের মাধ্যমে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের ভিত্তিতে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, নিখোঁজের দিন খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। শনিবার সকালে লাশ ভেসে ওঠার সংবাদ পেয়ে কাপাসিয়া থানা পুলিশকে অবগত করি।

উল্লেখ্য, সে গত বৃহস্পতিবার (২৪জুন) দুপুরে বিশ্বজিৎ বন্ধুদের সাথে গোসিঙ্গা বানার নদীতে গোসল করতে যায়। সেখানে বিকেল তিনটার দিকে সে হঠাৎ করে পানিতে তলিয়ে যায়। পরে তার বন্ধুরা স্থানীয়দের সহায়তায় তাকে খোঁজাখুঁজি করে ও ফায়ার সার্ভিসে খবর পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ