Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিয়ের আয়োজন করে জরিমানা দিতে হলো ৩ রেস্টুরেন্টকে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৭:১৪ পিএম

করোনাকালীন স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন করায় সিলেট নগরীর ৩ রেস্টুরেন্টকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ রোববার (২৭ জুন) দুপুরে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রমাম্যমান আদালতের অভিযান চালিয়ে করা হয়। এ জরিমানা। অভিযানে ৩ টি রেস্টুরেন্টকে জরিমানা করা হয়েছে ১ লাখ ২০ হাজার টাকা।

আজ বিকেল ৪টায় অভিযান পরিচালিত হয় নগরীর সোবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনে। করোনাকালীন সরকারি নির্দেশনা অমান্য করে জনজমায়েত করে এক প্রবাসী পরিবারের পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করায় এ অভিযান চালানো হয়। অভিযানকালে হোটেল ভ্যালি গার্ডেন কর্তৃপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন অভিযান শেষে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।

এসময় সিলেট নগরের পূর্ব জিন্দাবাজার এলাকার গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা, সোবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনকে ২০ হাজার টাকা এবং নগরের উপশহরের এলাকার আরেকটি রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বলেন, স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে এসব রেস্টুরেন্টে ৫০ জনের অধিক মানুষ জমায়েত করে আয়োজন করেন বিয়ের অনুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ