Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘স্বপ্ন দেখে’ স্ত্রী-সন্তান খুনের স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে হিফজুর

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৭:৪১ পিএম

‘মাছ কাটার স্বপ্ন দেখে’ স্ত্রী সহ দুই শিশু সন্তানকে হত্যা করেছেন বলে আদালতে স্বীকার করেছেন সিলেট গোয়াইনঘাটের সেই দিনমজুর হিফজুর রহমান। গত বৃহস্পতিবার দুপুরে গোয়াইনঘাটের আমলিগ্রহণকারী আদালতের বিচারক আলমগীর হোসেনের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। এ সময় স্ত্রী ও সন্তানদের ঘুমন্ত অবস্থায় ধারালো বটি দিয়ে কুপিয়ে খুন করার লোমহর্ষক বর্ণনা দেন হিফজুর। এসব তথ্য জানিয়েছেন গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্তি নাথ।

তিনি জানান, ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের পর আদালত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। গত ১৬ জুন সকালে গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের বাড়ি থেকে হিফজুরের স্ত্রী হালিমা বেগম (৩০), ছেলে মিজান (১০) ও তিন বছরের মেয়ে তানিশার লাশ উদ্ধার করে গোয়াইনঘাট পুলিশ। ১৫ জুন রাতে কোনো এক সময় ঘুমন্ত অবস্থায় ঘরের বটি দিয়ে তাদের কুপিয়ে খুন করা হয়েছি তাদের। সে সময় হিফজুরকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও শুরু থেকে তাকে সন্দেহে রাখে পুলিশ। এই ঘটনায় নিহত হালিমার বাবা আইয়ুব আলী অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেন। গত ১৯ জুন সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হিফজুরকে এ মামলায় গ্রেপ্তার করে পুলিশ। পরদিন ২০ জুন তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক দিলীপ কান্তি নাথ। এই আবেদনের শুনানি শেষে গোয়াইনঘাটের আমলি আদালতের বিচারক অঞ্জন কান্তি দাস ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। আজ শুক্রবার রিমান্ড শেষের এক দিন আগে এই স্বীকারোক্তি দেন হিফজুর।



 

Show all comments
  • Burhan uddin khan ২৫ জুন, ২০২১, ৮:০৯ পিএম says : 0
    Such activity not acceptable.Urgent punishment required..Allah is great....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ