Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালথায় আন্তঃজেলা ডাকাত দলের এক সক্রিয় সদস্য আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৬:৩৯ পিএম

ফরিদপুর সালথায় উপজেলায় সাদ্দাম হোসেন (৩০) নামের আন্তঃজেলা ডাকাত দলের এক সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার সাব-বিদ্যুৎ অফিসের তার কাটার সময় সালথা থানা পুলিশ তাকে আটক করে।

আটককৃত ডাকাত সাদ্দাম হোসেন খুলনা জেলার দিঘলিয়া উপজেলার দিঘলিয়া খানপাড়া এলাকার আজহার আলী খানের ছেলে। বর্তমানে মানিকগঞ্জের সাটুরিয়া থাকেন।

থানা পুলিশ জানান, বৃহস্পতিবার গভীর রাতে সাব বিদ্যুৎ অফিসে তার কাটার সময় সালথা থানা পুলিশের একটি টিম সাদ্দাম হোসেনকে আটক করে।

এসময় ডাকাত সদস্যের নিয়ন্ত্রণে থাকা একটি ট্রাক-পিকআপ উদ্ধার করে পুলিশ। আটকের পর খোঁজ নিয়ে পুলিশ জানতে পারেন,তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, আটককৃত ডাকাত দলের সক্রিয় সদস্য সাদ্দাম হোসেনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে তার শ্যালক রাজা ও রাজুর সাথে বিভিন্ন এলাকায় ডাকাতি ছিনতাই করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ