Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট নগরীর জল্লারপারের ‘জল্লা’ পরিচ্ছন্নতা ও খনন কাজ পরিদর্শন করলেন সিসিক মেয়র ও জেলা প্রশাসক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৭:২৭ পিএম

সিলেট নগরীর জল্লারপারের ‘জল্লা’ পরিচ্ছন্নতা ও খনন কাজ চলছে। জলাশয় সংরক্ষণের উদ্যোগ হিসেবে প্রায় ৫ একর ভূমির জল্লায় গত মঙ্গলবার (২২ জুন ২০২১) থেকে এই কর্মসূচী শুরু হয়। আজ বৃহস্পতিবার (২৪ জুন ২০২১) সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামকে সাথে নিয়ে জল্লার পরিচ্ছন্নতা কর্মসূচী পরিদর্শনে যান।

এসময় জল্লার সীমানা নির্ধারণ সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন সিসিক মেয়র ও সিলেট জেলা প্রশাসক। প্রাকৃতিক এ জলাশয় সংরক্ষণে পরচ্ছিনতা ও খনন কাজ শেষে জল্লার চারদিকে ওয়াকওয়ে ও বসার স্থান নির্মাণ করা হবে জানান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি বলেন, জল্লা’র বেশ কিছু ভূমি বেদখল রয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় শীঘ্রই জলাশয় সংরক্ষণের লক্ষ্যে জল্লাকে পুরোপুরি দখল মুক্ত করা হবে। এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স-এর সভাপতি এটিএম সুয়েব, মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ এবং সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ