Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা - তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:১৬ পিএম

নানা কর্মসূচীর মধ্য দিয়ে ভোলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার (২৩ জুন) সকালে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিনে কর্মসূচী শুরু হয়। পরে ভোলা জেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ আওয়ামী লীগের ৭২ বছরের বর্ণাঢ্য ইতিহাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের উল্লেখযোগ্য ঘটনা তুলে ধরে বলেন, বন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তা তিনি শেষ করে যেতে পারেননি। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করেছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এ সময় তিনি দেশবাসীকে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সচেতন ভাবে চলাচলের জন্য আহবান জানান।

আলোচনা সভায় আওয়ামী লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা সহ দেশবাসীর জন্য দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ