Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১:০২ পিএম

তিন তিনটি বিয়ে ব্যর্থ হয়েছে। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে অবশ্য আইনি বিচ্ছেদ এখনো হয়নি। এর মধ্যেই নাকি চতুর্থ বার প্রেমে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি। টলিপাড়ার হাওয়ায় বেশ কিছুদিন ধরেই ভাসছে এমন গুঞ্জন। একই আবাসনের বাসিন্দা শ্রাবন্তী ও তার নতুন প্রেমিক। এবার শোনা গেল চতুর্থ প্রেমিককে নাকি হীরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী।

কিছুদিন আগে সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, শ্রাবন্তীর চতুর্থ প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব‍্যবসায়ী তিনি। শ্রাবন্তীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন তিনি। তবে তার টাওয়ার আলাদা। এপ্রিল নাগাদ নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন। শোনা যাচ্ছিল সম্প্রতি প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরেও এসেছেন শ্রাবন্তী।

এবার গুঞ্জন উঠল নতুন প্রেমিককে হীরের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী। আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিরূপ একটি ছবি শেয়ার করেন। সেখানে তার কনিষ্ঠায় জ্বলজ্বল করছে একটি হীরের আংটি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অভিরূপ লিখেছেন, ‘সবথেকে গুরুত্বপূর্ণ মানুষটির দেওয়া, ধন্যবাদ।’ সঙ্গে তিনটি হৃদয়ের ইমোজি। এরপরেই তুঙ্গে উঠেছে জল্পনা কল্পনা।

অপরদিকে রোশন সিং জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান তিনি। আদালতে গিয়েও এমনটাই জানিয়েছেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ্যমে আপাতত বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়েছেন তিনি।

অনেকে বলছেন, বিবাহ বিচ্ছেদের পরে খোরপোশ দেওয়ার ভয়ে এমন কাণ্ড করছেন রোশন। তবে এই বিষয়ে রোশনের সাফ বক্তব্য, তার শ্রাবন্তীর জীবনযাপনের জন্য একে অপরের টাকার প্রয়োজন নেই। তিনি শ্রাবন্তীর সঙ্গে এখনো সংসার করতে চান বলেই এই পদক্ষেপ নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রাবন্তী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ